জুনিয়র ইন্সট্রাক্টর বিগত সালের প্রশ্ন সমাধান

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন

জুনিয়র ইন্সট্রাক্টর বিগত সালের প্রশ্ন সমাধান 
শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অধীন কারিগরি শিক্ষা অধিদপ্তর এর বিভিন্ন পলিটেকনিকে জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ পরীক্ষা আগামী ১৮ মার্চে অনুষ্ঠিত হবে। এবারের জুনিয়র ইন্সট্রাক্টর পদের পরীক্ষা ২০০ মার্কে হবে। MCQ পদ্ধতিতে জুনিয়র ইন্সট্রাক্টর পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে প্রতিটি সঠিক উত্তর এর জন্য এক মার্ক করে মোট ২০০টি MCQ এর উত্তর দিতে হবে এবং প্রতিটি ভুল উত্তরে জন্য ০.৫ মার্ক কাটা হবে।

পলিটেকনিক শিক্ষক নিয়োগ পরীক্ষা

সারা দেশে জুনিয়র ইন্সট্রাক্টর বা পলিটেকনিক শিক্ষক নিয়োগের লক্ষ্যে আগামী ১৮ই মার্চ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। আপনি যদি উক্ত পরীক্ষার একজন পরীক্ষার্থী হযে থাকেন তাহলে এই অল্প সময়ে পরীক্ষার প্রস্তুতি নেওয়ার জন্য বলে বিগত সালে জুনিয়র ইন্সট্রাক্টর পদে পরীক্ষার প্রশ্ন অনেক সহায়ক হবে। আপনি বলেন বিগত সালে প্রশ্ন ও সমাধান দেখে জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ পরীক্ষার প্রশ্ন প্যাটার্ন বুঝতে পারবেন এবং আপনার পরীক্ষার প্রস্তুতি কে গুছিয়ে নিতে পারবেন। 

জুনিয়র ইন্সট্রাক্টর পদে MCQ পরীক্ষার প্রশ্ন সমাধান

জুনিয়র ইন্সট্রাক্টর পদের পরীক্ষার্থী অনেক বিধাই এবারের জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ পরীক্ষা MCQ ও ভাইবা এর মাধ্যমে চূড়ান্ত প্রার্থী নির্বাচিত হবে।জুনিয়র ইন্সট্রাক্টর বিগত সালে প্রশ্ন ও বিপিএসসি অধীনে অনুষ্ঠিত বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্ন নিচের PDF View তে ক্লিক করে সহজেই দেখতে পারবেন।

Post Tag: জুনিয়র ইন্সট্রাক্টর এর কাজ কি, জুনিয়র ইন্সট্রাক্টর সিলেবাস ২০২৩, জুনিয়র ইন্সট্রাক্টর এর বেতন কত, জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ বিজ্ঞপ্তি, জুনিয়র ইন্সট্রাক্টর(নন- টেক) নিয়োগ বিজ্ঞপ্তি, Junior Instructor Job Preparation
Post a Comment (0)
Previous Post Next Post