বাংলাদেশে রিয়েলমি ফোনের দাম ২০২৩

Realme 9i Mobile Price in bd

বাংলাদেশে রিয়েলমি ফোনের দাম ২০২৩ Realme phone price in Bangladesh 2023: যারা নতুন রিয়েলমি ফোন কিনবেন ভাবছেন তাদের অনেকের মনে প্রশ্ন থাকে বেস্ট রিয়েলমি ফোন কোনটি? নতুন রিয়েলমি ফোনের দাম ২০২৩ কত? তাদের জন্য আজকের আলোচনা । আমরা সেরা কয়েকটি রিয়েলমি নতুন ফোনের দাম ও এগুলোর স্পেসিফিকেশন বর্ণনা করার চেষ্টা করবো।

নতুন রিয়েলমি ফোনের দাম ২০২৩

রিয়েলমি ফোন মার্কেটে আসার পর থেকেই বেশ জনপ্রিয়তা পেতে শুরু করে। কেননা ফোনটির রয়েছে অসাধারণ ডিজাইন এবং দারুন সব ফিচার সম্বলিত ক্যামেরা। এছাড়া এর প্রসেসরের ধারণ ক্ষমতার কারণেও এটা অনেক জনপ্রিয়তা রয়েছে। রিয়েলমি ফোন দিয়ে খুব সহজে ভিডিও ব্লগিং অথবা ভিডিও গেম খেলা যায়।

Realme 9i Mobile Price in bd

যাদের বাজেট ২০ হাজার টাকার উপরে তাদের জন্য Realme 9i বেস্ট চয়েস হতে পারে। বাংলাদেশের মার্কেটে ফোনটির দাম মাত্র 20,999 টাকা। ফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা। যা আপনার ছবি বা ভিডিও ধারণ করা আরো সুন্দর করে তুলবে। এছাড়া, সেলফি ক্যামেরা রয়েছে ১৬ মেগাপিক্সেলের, ফোনটিতে আছে ৬ জিবি RAM ও ১২৮ জিবি ROM ফোনটিকে করে তুলেছে অনেক পাওয়ারফুল। আরো আছে 5000mAh ব্যাটারি এবং এটা খুব দ্রুত চার্জ হওয়ার সুবিধা।

Realme C55 Price in bd


Realme C55 Price in bd

ফোনটিতে দুটিটি ক্যামেরা আছে। এর ব্যাক ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। যার ফলে ভিডিও হবে ১০৮০ পিক্সেল রেজ্যুলেশনে। ফোনটির সেলফি ক্যামেরাও অনেক পাওয়ারফুল রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়াও ফোনটিতে আছে 6/8 GB RAM ও 128/256 GB ROM যা ফোনটিকে করে তুলেছে অনেক পাওয়ারফুল। 5000 mAh এর ব্যাটারি ব্যবহৃত হয়েছে ও ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। বাংলাদেশের বাজারে Realme C55 মোবাইলের বর্তমান দাম 18,000 টাকা 
Post a Comment (0)
Previous Post Next Post