মোবাইল দিয়ে কয়েনবেস একাউন্ট খোলার নিয়ম

Coinbase account create
\
কয়েনবেস একাউন্ট খোলার নিয়ম: বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় লেনদেন এর মাধ্যম হচ্ছে ক্রিপ্টোকারেন্সি। এটাকে ইলেকট্রনিক মুদ্রা বলা হয়ে থাকে। ক্রিপ্টোকারেন্সির সাথে পরিচিত মানুষ সংখ্যা অনেক আছে তবে যারা ক্রিপ্টোকারেন্সির সম্পর্কে জানেনা তাদের জন্য আজকের এই আলোচনা।

কয়েনবেস কি

কয়েনবেস হল একটি ডিজিটাল মুদ্রা বিনিময় প্ল্যাটফর্ম যা ব্যবহারকারীদের ক্রিপ্টোকারেন্সি ক্রয়, বিক্রয় এবং সঞ্চয় করার সুবিধা প্রদান করে। এটি ক্রিপ্টোকারেন্সি আদান-প্রদান করার জন্য একটি নিরাপদ এবং ব্যবহারকারী-বান্ধব প্ল্যাটফর্ম ব্যবহারকারীরা সহজেই তাদের ব্যাংক অ্যাকাউন্ট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রিপ্টোকারেন্সি ক্রয় ও বিক্রয় করতে পারে এবং একটি নিরাপদ ডিজিটাল ওয়ালেটে তাদের ডিজিটাল অর্থ সংরক্ষণ করে রাখতে পারে।

কয়েনবেস একাউন্ট খোলার নিয়ম 

কয়েনবেস একাউন্ট কিভাবে খুলব এই নিয়ে অনেকেই মনেই প্রশ্ন থাকে। কেননা অনলাইনে যারা বিভিন্ন ধরনের কাজ করে থাকেন তাদের জন্য একটি কয়েনবেস একাউন্ট অত্যান্ত গুরুত্বপূর্ণ। কয়েনবেস একাউন্ট এর মাধ্যমে বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি লেনদেন করতে পারবেন। ক্রিপ্টোকারেন্সি ব্যবহারকারীদের জন্য একটি কয়েনবেস একাউন্ট খোলা খুবই জরুরী। নিচে আপনারা কিভাবে কয়েনবেস একাউন্ট তৈরি করবেন সেই সম্পর্কে আলোচনা করা হলো

কয়েনবেস একাউন্ট করতে যা লাগবে

একটি সম্পূর্ণ ভেরিফাই কয়েনবেস একাউন্ট করতে আমাদের নিচের ডকুমেন্ট গুলো লাগবে:
  • ভোটার আইডি কার্ড থাকতে হবে।
  • একটি ইন্টারনেট কানেকশন সংযুক্ত স্মার্টফোনে লাগবে।

Coinbase একাউন্ট খোলার নিয়ম

১. আপনার কম্পিউটা বা মোবাইলের ক্রম ব্রাউজার থেকে এই https://www.coinbase.com/ লিংকে যান অথবা আপনার মোবাইলে যদি কয়েনবেস অ্যাপটি ইন্সটল করা থাকে তাহলে কয়েনবেস অ্যাপটি ওপেন করুন।
২. এরপরে Get Start নামক একটি বাটন দেখতে পারবেন এখন সেই বাটনে ক্লিক করতে হবে।
৩. এখন আপনাকে পরের পেজে নিয়ে যাবে এখানে অনেক কয়েকটি অপশন দেখতে পাবেন। এখান থেকে আপনার নামের প্রথম অংশ এবং শেষ অংশ দিয়ে ঘরটি পূরন করতে হবে এবং এরপরে ইমেইল এবং পাসওয়ার্ড দিতে হবে। তারপরে Create New Account বাটন টিতে ক্লিক করতে হবে

এবার আপনার কয়েনবেস অ্যাকাউন্ট ভেরিফাই জন্য আপনি একটি কয়েনবেস থেকে মেইল পাবেন। আপনার মেইল বক্স চেক করুন আপনাকে একটি মেইল পাঠানো হবে সেখানে ভেরিফাই বাটন দেখতে পাবেন ভেরিফাই বাটন ক্লিক করে ভেরিফাই সম্পূর্ণ করতে হবে।

Post a Comment (0)
Previous Post Next Post