নগদ পেমেন্টে কেনাকাটায় বিএমডব্লিউ গাড়ি সহ মেগা গিফট ও ক্যাশব্যাক ধামাকা অফার

nagad bmw car offer

নগদ নিয়ে এলো কেনাকাটায় অবিশ্বাস্য অফার। কেনাকাটায় নগদ দ্বারা পেমেন্ট করলে পেয়ে যেতে পারেন BMW গাড়িসহ মেগা গিফটস ও ক্যাশব্যাক। নির্দিষ্ট মার্চেন্ট থেকে নগদ পেমেন্টে বেশি বেশি কেনাকাটা করুন। প্রতি ঘণ্টায় সর্বনিম্ন ৫০০ টাকার কেনাকাটায় পাচ্ছেন ১০০% বা সর্বোচ্চ ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আরও বড় চমক হিসেবে থাকছে ‘মেগা গিফটস’। সৌভাগ্যবান হলে আপনিও পেয়ে যেতে পারেন বিএমডব্লিউ গাড়ি। এছাড়াও মেগা গিফটস হিসেবে পেতে পারেন এলইডি টিভি, ফ্রিজ, স্মার্টফোন সহ অনেক অনেক পুরস্কার।

নগদ পেমেন্টে ক্যাশব্যাক অফার ২০২৩

চলুন জেনে নেওয়া যাক নগদ এর এই বিশাল পেমেন্টে কেনাকাটায় BMW গাড়ি সহ মেগা গিফট ও ক্যাশব্যাক ধামাকা অফার ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত। প্রথমেই বলে রাখা ভালো এই ক্যাম্পেইন চলবে ২৩ মার্চ থেকে ৩০ জুন ২০২৩ পর্যন্ত।

নগদ এর এই ঈদের স্পেশাল ক্যাম্পেইন এর নিয়ম ও শর্তাবলীঃ
  • আপনি এই ক্যাম্পেইনটিতে অংশগ্রহন করতে শুধুমাত্র নির্দিষ্ট মার্চেন্ট থেকে কমপক্ষে ৫০০ টাকার পণ্য কেনাকাটা করে নগদ অ্যাপ অথবা *167# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে পেমেন্ট করেন
  • এই ক্যাম্পেইনের সকল শর্ত পূরণ করে সম্পূর্ণ ক্যাম্পেইন চলাকালে ১০০% বা সর্বোচ্চ ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকটি সম্পূর্ণ ক্যাম্পেইন চলাকালে সর্বমোট তিন (৩) বার পেতে পারেন এবং মেগা গিফটস (যেকোন একটি গিফট আইটেম) শুধুমাত্র একবার (১) জেতার সুযোগ থাকবে
  • এই ক্যাশব্যাক অফারটির জন্য ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১:৫৯-এর মধ্যে প্রতি ঘণ্টায় নির্দিষ্ট মার্চেন্টে লেনদেন করে ১০ জন গ্রাহক পুরস্কার জিতে নিতে পারবে।
  • এই ক্যাম্পেইনের সকল শর্ত পূরণ সাপেক্ষে এবং নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী আপনাদের মধ্য থেকে বিজয়ী মনোনীত করা হবে। 
  • মনোনীত প্রার্থীকে এসএমএস-এর মাধ্যমে নিশ্চিত করা হবে এবং এক (১) কর্মদিবসের মধ্যে ঐ ক্যাশব্যাকটি আপনার নগদ একাউন্টে দেওয়া হবে এবং সাথে মেগা গিফট জেতার বিশাল সুযোগ তো খাবেই।
  • মেগা গিফট এর জন্য মনোনীত গ্রাহককে নগদ কাস্টমার সার্ভিস প্রতিনিধির সর্বোচ্চ একবার কল বা এসএমএস করে জানিতে দিবে। যথা সময়ে নির্দিষ্ট স্থানে উপস্থিত থেকে গ্রহণ করতে হবে। কোনো কারণে গিফট গ্রহণ করতে ব্যর্থ হলে সেক্ষেত্রে আপনি আর এই ক্যাম্পেইনের আওতাভুক্ত মেগা গিফটের বিজয়ী হিসেবে গণ্য হবেন না। 

নগদ ঈদের স্পেশাল ক্যাশব্যাক অফার

  • ক্যাম্পেইনের আওতাভুক্ত ক্যাশব্যাক বা গিফট সমূহ পাওয়ার জন্য কেউ অসদুপায় অবলম্বন করলে অথবা সন্দেহজনক লেনদেন পরিলক্ষিত হলে ঐ ব্যক্তিকে এই ক্যাম্পেইন হতে অযোগ্য বলে গণ্য করা হবে
  • নগদ এই শর্তাবলি পরিবর্তন/পরিবর্ধন/সংশোধন করার অথবা কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই পুরো অফারটি বাতিল করার অধিকার রাখে। এছাড়াও অপর্যাপ্ততার কারণে গিফট সমূহের ব্র্যান্ড, মডেল এবং রং ভিন্ন ভিন্ন হতে পারে
  • এই অফার সম্পর্কিত যেকোন সিদ্ধান্ত নগদ নিতে পারবে এবং নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে
  • এই অফারটি উপভোগ করতে হলে অবশ্যই আপনার নগদ-এর একাউন্টটি সচল (ফুল প্রোফাইল) থাকতে হবে। 
Post a Comment (0)
Previous Post Next Post