32 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৩

Walton tv price

32 ইঞ্চি এলইডি টিভির দাম কত ২০২৩ বর্তমান সময়ে বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের এলইডি টিভি পাওয়া যায়। বর্তমান সময়ে এলইডি টিভি ও স্মার্ট টিভি ব্যবহারে অনেক চাহিদা রয়েছে। বর্তমান সময়ে আমাদের দেশে সল্পমূল্যে এলইডি টিভির জনপ্রিয়তা খুবই বেশি লক্ষ করা যাচ্ছে। আপনার চাহিদা ও বাজেট অনুযায়ী বাজারে বিভিন্ন কোম্পানির বিভিন্ন সাইজের এলইডি টিভি পাবেন। আজকের এই আর্টিকেলের মাধ্যমে বেশ কিছু ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম ও সুবিধা সমূহ নিয়ে আলোচনা করবো।

আপনিও নিশ্চয়ই একটি টিভি কেনার কথা ভাবছেন। আজকে আপনাদের সামনে আমরা মূলত 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত ও কি কি সুবিধা পাবেন সে বিষয়ে আলোচনা করতে চলেছি। এই আর্টিকেল এর মাধ্যমে ওয়ালটন টিভি, মিনিস্টার টিভি, সনি এলইডি টিভি, স্যামসাং টিভির দাম, সিঙ্গার এলইডি টিভি দাম ইত্যাদি সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।

ওয়ালটন স্মার্ট টিভি 32 ইঞ্চি দাম কত ২০২৩

বর্তমান সময়ে দেশের পণ্য হিসাবে ওয়ালটন স্মার্ট টিভি সহ ওয়ালটন এর সকল পণ্য অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। তাই শুরুতেই আপনাদের সামনে ওয়ালটন 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত তা সম্পর্কে আলোচনা করার চেষ্টা করব। যারা অল্প টাকার মধ্যে ভালো মানের একটি এলইডি টিভি কিনতে চাচ্ছেন। তারা ওয়ালটন টিভি পছন্দের তালিকা রাখতে পারেন।

walton 32 inch tv price in bangladesh


Brand: Walton
Model: W32D120B (813mm) LED TV
বর্তমান মূল্যঃ ১৯,৯০০ টাকা
- Screen size: 813mm
- Aspect ratio: 16:9
- Resolution: 1366 X 768
ওয়ালটন এই টিভিতে USB ক্যাবল ব্যবহার করে Video MPEG, AVI, MOV, MKV, DAT, MP4, VOB ফরম্যাট এর ভিডিও গুলো সহজেই দেখতে পারবেন এবং Audio MP3/WMA ও Image JPG, JPEG, BMP, PNG দেখতে পারবেন।

মিনিস্টার এলইডি টিভি 32 ইঞ্চি দাম কত

বর্তমান সময়ে মিনিস্টার টিভির রয়েছে বেশ জনপ্রিয়তা। বিভিন্ন ফিচার যুক্ত এ টেলিভিশন দেখতে অনেক সুন্দর। মিনিস্টার টিভি রয়েছে ১ জিবি রেম ও ৮ জিবি ইএমএমসি সাথে থাকছে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম।

Minister LED 32 inch tv price


Minister led tv price

Brand: Minister
Model: Minister M-32 GLORIOUS SMART ANDROID (MI32M7CG)
বর্তমান মূল্যঃ ২৫,৯০০ টাকা
Color: Black
Screen Size: 813 mm
Resolution: 1366*768 (HD)
Operating System Android 11.0
RAM 1 GB
eMMC 8 GB
Special Features: Wireless Display, Multi screen Tv, Games, DLNA, Internet Browser etc.

স্যামসাং 32 ইঞ্চি এলইডি টিভির দাম কত

স্যামসাং টিভি অনেক চাহিদাসম্পন্ন এর বাংলাদেশে রয়েছে অনেক জনপ্রিয়তা। শুধু স্যামসাং টিভি নয় এর অন্য সকল পণ্যের চাহিদা রয়েছে অনেক। স্যামসাং টিভিতে অনেক ফিচার যুক্ত রয়েছে। আপনার বাজেট অনুযায়ী আপনি স্যামসাং টিভি কিনতে পারবেন।

samsung 32 inch tv price in bangladesh

samsung 32 inch tv price in bangladesh

Brand: Samsung
Model: Samsung T4500 32" Smart LED TV
বর্তমান মূল্যঃ ২৫,৯০০ টাকা 
Screen Size: 813 mm
Resolution: 1366 x 768p Resolution
Operating System: Tizen
Remote: Voice Control Remote

সিঙ্গার এলইডি স্মার্ট টিভি 32 ইঞ্চি দাম

সিঙ্গার এলইডি স্মার্ট টিভি তে চলছে ক্যাশ ডিসকাউন্ট অফার অনলাইনে Singer LED TV কিনলে পাচ্ছেন ৳৪,০০০ পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট, সাথে ফ্রি ডেলিভারি। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সহ Singer LED TV-তে ৳৪,০০০ পর্যন্ত ছাড়।

Singer tv price

Brand: SINGER
Model: SINGER ANDROID TV | SW32 | 32A6000GOTV
অফার মূলঃ ২৪,৯৯০ টাকা 
রেগুলার মূলঃ ২৫,৯৯০ টাকা
Screen Size: 813 mm
Resolution: 1366 x 768p Resolution

আশা করি এই আর্টিকেলের মাধ্যমে আপনি বিভিন্ন কোম্পানির 32 ইঞ্চি এলইডি টিভির দাম সম্পর্কে জানতে পেরেছে। সময় ভেদে দাম কম বেশি হতে পারে। তবে টিভি কেনার আগে এই দাম সম্পর্কে আপনি ধারণা দিতে পারবেন।
Post a Comment (0)
Previous Post Next Post