প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ocei job circular

প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তরের একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অধিনে প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করে। উক্ত পদে সম্পূর্ণ নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবে। আবেদন করা যাবে অনলাইনের মাধ্যমে। পদসংখ্যা, বেতন কাঠামো, আবেদন প্রক্রিয়ার সহ নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

পদের নামঃ সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর 
পদ সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ১৪ তম গ্রেড

পদের নামঃ হিসাব রক্ষক
পদ সংখ্যাঃ ০৫ টি
বেতন স্কেলঃ ১৫ তম গ্রেড

পদের নামঃ অফিস সহকারী
পদ সংখ্যাঃ ০৬ টি
বেতন স্কেলঃ ১৬ তম গ্রেড


পদের নামঃ অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ০৫ টি
বেতন স্কেলঃ ১৬ তম গ্রেড

পদের নামঃ কম্পিউটার মুদ্রাক্ষরিক-কাম--অফিস সহকারী
পদ সংখ্যাঃ ০২ টি
বেতন স্কেলঃ ১৬ তম গ্রেড

পদের নামঃ হিসাব সহকারী
পদ সংখ্যাঃ ০৩ টি
বেতন স্কেলঃ ১৬ তম গ্রেড

পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ০৮ টি
বেতন স্কেলঃ ২০ তম গ্রেড
 
শিক্ষাগত যোগ্যতাঃ প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা আলাদা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানতে নিচে অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। 

বিদ্যুৎ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের নিয়মঃ সরাসরি বা ডাকযোগে কোনো আবেদন গ্রহণ করা হবে না। সরাসরি বা ডাকযোগে পাঠানো আবেদন বাতিল বলে গন্য হবে।
আপনি যদি উক্ত পদে আবেদন করতে আগ্রহী হয় তাহলে অনলাইনে আবেদন করার জন্য (http://ocei.teletalk.com.bd) প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তরের নিয়োগ ওয়েবসাইট প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন ফরম পূরণের সময় নিচের তথ্য গুলো সঠিক ভাবে দিতে হবে। 
নিজের নাম, পিতা মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা এবং নিজের ছবি ও স্বাক্ষর যথাস্থানে দিয়ে সঠিক ভাবে আবেদন ফরম পূরণ করতে হবে।

আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবে ১১ মে ২০২৩ তারিখ সকাল ১০ঃ০০ থেকে এবং আবেদনের শেষ সময় ১১ জুন ২০২৩ তারিখ বিকাল ০৫ঃ০০ পর্যন্ত।

আবেদন ফী প্রদানের নিয়মঃ আবেদন ফরম সঠিক ভাবে পূরণ করে সাবমিট করলে প্রার্থী একটি ইউজার আইডি পাবে উক্ত ইউজার আইডি নাম্বার ব্যবহার করে টেলিটক ফোনের মাধ্যমে দুটি এসএমএস এর মাধ্যমে আবেদন ফি জামা দিতে হবে। ১ থেকে ৬ নং পদের জন্য টেলিটক সার্ভিস চার্জ সহ ২২৩ টাকা এবং ৭ নং পদের জন্য টেলিটক সার্ভিস চার্জ সহ ১১২ টাকা প্রদান করতে হবে। 
Post a Comment (0)
Previous Post Next Post