বিদ্যুৎ বিল বিকাশ করে ২০০ টাকা ক্যাশব্যাক নিন

বিদ্যুৎ বিল বিকাশ করে বুঝে নিন ২০০ টাকা ক্যাশব্যাক। বিকাশ গ্রাহকদের জন্য প্রতিনিয়ত দারুণ সব অফার দিয়ে থাকে। সম্প্রতি বিকাশ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিদ্যুৎ বিল বিকাশ করলেই ২০০ টাকার উপহার।
বিকাশ ক্যাশব্যাক অফার

বাংলাদেশের বহুল ব্যবহৃত মোবাইল মোবাইল ব্যাংকিং সার্ভিস হলো বিকাশ। যা ব্র্যাক ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান। বিকাশ বাংলাদেশে যাত্রা শুরু করার পর থেকে সাধারণ মানুষের আস্থা অর্জন করে। প্রচুর গ্রাহক রয়েছে বিকাশের। বিকাশ ব্যবহারকারী মূহুর্তের মধ্যে যে কোনো স্থান থেকে টাকা লেনদেন করতে পারে।

একটা সময় ছিলো যে বিদ্যুৎ বিল দেওয়ার জন্য ব্যাংকে গিয়ে ঘন্টা পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে থাকতে হতো। এখন আর বিদ্যুৎ বিল দিতে সময় নষ্ট হয় না আপনাকে লাইনে দাঁড়িয়েও থাকতে হয় না। আপনার প্রয়োজনীয় বিদ্যুৎ বিল বিকাশে মাধ্যমে পেমেন্ট করে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। 

চলুন দেখা নেওয়া যাক কীভাবে আপনি বিকাশ দিয়ে বিদ্যুৎ বিল পেমেন্ট করে ২০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন —
  • বিকাশ গ্রাহক প্রথমবার ৫০০ টাকা অথবা তার বেশি টাকা বিদ্যুৎ বিল বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করলে প্রথম মাসে পাবেন ১০০ টাকার সুপারস্টোর ডিসকাউন্ট কুপন।
  • এর পরের ২ মাসে আবার ৩০০ টাকা অথবা তার বেশি টাকা বিদ্যুৎ বিল বিকাশে মাধ্যমে পেমেন্ট করলে প্রতি মাসেই পাবেন ৫০ টাকা করে ক্যাশব্যাক।
  • যারা ১ম মাসে বিল বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করে ডিসকাউন্ট কুপন পেয়েছেন তারাই ২য় ও ৩য় মাসে বিদ্যুৎ বিল বিকাশ করে ক্যাশব্যাক পাবেন।

বিদ্যুৎ বিল বিকাশ করে ২০০ টাকা ক্যাশব্যাক অফারের মেয়াদ:
আগস্ট মাসে প্রথমবার বিদ্যুৎ বিল দিলে:

  • ১ম মাসে ডিসকাউন্ট কুপনের মেয়াদ থাকবে - ১ থেকে ৩১ আগস্ট ২০২৩
বিদ্যুৎ বিল বিকাশের মাধ্যমে পেমেন্ট করার ২ কার্যদিবসের মধ্যে গ্রাহক কুপনটি পাবেন এবং কুপনটি পাওয়ার পর হতে ৭ দিন পর্যন্ত কুপনটি ব্যবহারের জন্য মেয়াদ থাকবে।
  • ২য় মাসে ক্যাশব্যাকের মেয়াদ থাকবে - ১ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২৩
  • ৩য় মাসে ক্যাশব্যাকের মেয়াদ থাকবে - ১ থেকে ৩১ অক্টোবর ২০২৩

২য় ও ৩য় মাসে ৩০০ টাকা বা তার বেশি বিদ্যুৎ বিল বিকাশের মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহক পাবেন ৫০ টাকা করে ক্যাশব্যাক।

অফার চলাকালীন বিকাশ গ্রাহক সর্বোচ্চ ১ বার করে ২য় ও ৩য় মাসে ক্যাশব্যাক পাবেন।

যেসকল গ্রাহক ১ম মাসে বিল বিকাশ করে ডিসকাউন্ট কুপন পেয়েছেন শুধুমাত্র তারাই ২য় ও ৩য় মাসে বিল বিকাশ করে ক্যাশব্যাক অফার পাবে।

বিদ্যুৎ বিল পেমেন্টের করার ১ কার্যদিবসের মধ্যে গ্রাহক তার ক্যাশব্যাক বুঝে পাবেন।

বিকাশ গ্রাহক বিকাশ মোবাইল অ্যাপ অথবা *247# ডায়াল করে বিদ্যুৎ বিল প্রদান করে ক্যাশব্যাক উপভোগ করতে পারবে।

যেকোনো অনাকাঙ্ক্ষিত কারণে গ্রাহক ক্যাশব্যাক পেতে দেরি হতে পারে। সেক্ষেত্রে, গ্রাহক 16247-এ ডায়াল করে অথবা বিকাশ সেন্টার, বিকাশ কেয়ার, বিকাশ ফেসবুক ফ্যান পেইজ, বিকাশ ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি [email protected] -এই ঠিকানায় ইমেইলের মাধ্যমে যোগাযোগ করে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

বিকাশে প্রথমবার পে বিল করে নিয়ে নিন ২০০ টাকা আপনি এই ক্যাশব্যাক অফার বিদ্যুৎ বিল পে করে নিন এবং আপনা বন্ধুদের মাঝে বিকাশ ২০০ টাকা ক্যাশব্যাক অফার দিচ্ছে তা শেয়ার করুন। 
Post a Comment (0)
Previous Post Next Post