অপ্পো এ ৭৮ মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

অপ্পো এ ৭৮ মোবাইল প্রাইস ইন বাংলাদেশ - Oppo A78 price in Bangladesh অপ্পো এ ৭৮ মোবাইল ফোন গত ৩১ আগস্ট বাংলাদেশের বাজারে এসেছে। 'এ' সিরিজের নতুন এই ফোনে রয়েছে 5G নেটওয়ার্ক, দারুণ ডিজাইন ও চমৎকার ফিচার। অপ্পো গ্রাহকদের চাহিদা পুরনে জন্য বাজার নিয়ে আসছে বিভিন্ন ফিচার সহ নতুন মোবাইল ফোন। চলুন জেনে নেওয়া যাক Oppo A78-এর দাম, ফিচার এবং সকল স্পেসিফিকেশন গুলি সম্পর্কে বিস্তারিত।

Oppo A78 price in Bangladesh

Oppo A78 price in Bangladesh


Oppo A78 ফোনে রয়েছে ডুয়েল ক্যামেরা সেট-আপ প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সাথে একটি এলইডি ফ্ল্যাশ যুক্ত রয়েছে। আর থাকছে সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য অপ্পো এ ৭৮ ফোনে রয়েছে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির, যা ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং সাপোর্ট করে। আপনি জেনে খুশি হবেন যে এটি ৬০ থেকে ৬৮ মিনিটের মধ্যে ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ করতে সক্ষম। সাথে থাকছে আরও বিভিন্ন ফিচার।

Oppo A78 দাম কত


বর্তমানে ফোনটি দুটি কালারে পাওয়া যাবে। কালো ও নীল রঙের ফোনটি দেখতে অনেক চমৎকার ও আকর্ষণীয়। Oppo A78 মোবাইলের দাম বর্তমান বাংলাদেশে পাওয়া যাচ্ছে মাত্র ২৭,৯০০ টাকা।

অপ্পো এ ৭৮ সারসংক্ষেপ স্পেসিফিকেশন-

  • কোম্পানির নাম: Oppo
  • মডেল: Oppo A78
  • কালার: কালো ও গ্রীন
  • ডিসপ্লে: ৬.৪৩ ইঞ্চি
  • দাম: ২৭,৯০০ টাকা
  • অপারেটিং সিস্টেম: ColorOS 13.1
  • র‍্যাম ও রোম: ৮ জিপি র‍্যাম ও ২৫৬ জিপি রোম।
  • ব্যাটারি: Li-Po 5000 mAh
  • ক্যামেরা: ব্যাক সাইটে ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ও সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেল।

এছাড়াও, Oppo A78-তে মিলবে ফেস আনলক ফিচার, ডুয়েল স্টেরিও স্পিকার, ডুয়েল সিম সাপোর্ট, ব্লুটুথ ৫.১, জিপিএস, একটি ইউএসবি-সি পোর্ট সাপোর্ট করবে। 

দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ পাবেন ভিডিও দেখা, ইন্টারনেট ব্রাউজিং, অনলাইন গেমস ইত্যাদি দীর্ঘ সময় পর্যন্ত উপভোগ করতে পারবেন। ১৩ ঘন্টা বা তার বেশি সময় ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। অনলাইনে গেম খেলার জন্য এটা হতে পারে আপনার কাছে সেরা ফোন। স্মার্টফোনটি অনেক ফার্স্ট গেমিং সুবিধা রয়েছে। অনলাইন গেমস এর জন্য রয়েছে দারুণ সব ফিচার যা অনলাইন গেম খেলতে দারুণ অভিজ্ঞতা পাবেন বলে আশা করা যায়।

Oppo A78 ফোন নিয়ে প্রশ্ন ও উত্তর—

প্রশ্ন: Oppo A78 মোবাইল কবে থেকে পাওয়া যাবে?
উত্তর: Oppo A78 মোবাইল বাংলাদেশ ৩১ আগস্ট ২০২৩ থেকে পাওয়া যাচ্ছে।

প্রশ্ন: Oppo A78 মোবাইলের দাম কত?
উত্তর: মোবাইলটির বাংলাদেশের বাজারে বর্তমান মূল্য মাত্র ২৭,৯০০ টাকা।

প্রশ্ন: কোথায় Oppo A78 ফোন কিনতে পাওয়া যাবে?
উত্তর: আপনার নিকটতম Oppo অফিসিয়াল শোরুম এবং অনুমোদিত দোকান থেকে কিনতে পারবেন।

প্রশ্ন: Oppo A78 মোবাইল কী কী কালার আছে?
উত্তরঃ ফোনটি কালো ও গ্রিন কালার রয়েছে।

প্রশ্ন: Oppo A78 মোবাইলের র‍্যাম কত?
উত্তর: ৮ জিবি র‍্যাম।

প্রশ্ন: Oppo A78 মোবাইলের রোম কত? 
উত্তর: মোবাইলটি তে রয়েছে ২৫৬ জিবি রোম।

শেষ কথাঃ আশাকরি অপ্পো এ ৭৮ মোবাইল টি ব্যবহারকারী জন্য দুর্দান্ত সব ফিচার থাকবে। এছাড়াও থাকছে দারুণ ক্যামেরা, ফাস্ট চার্জিং সুবিধা ও অধিক সময় ব্যাটারি ব্যাকআপ। আপনি দীর্ঘ সময় পর্যন্ত অনলাইন গেমস, ভিডিও ও ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন। নতুন এক অভিজ্ঞতা পাবেন Oppo A78 মোবাইল ব্যাবহার করে।
Post a Comment (0)
Previous Post Next Post