মেডিকেল ভর্তি পরীক্ষার ২০২৪ প্রশ্ন ও সমাধান PDF

মেডিকেল ভর্তি পরীক্ষার ২০২৪ প্রশ্ন ও সমাধান PDF আজকে অনুষ্ঠিত মেডিকেল ভর্তি পরীক্ষার নির্ভুল প্রশ্ন সমাধান পিডিএফ আকারে এই আর্টিকেলের মাধ্যমে শেয়ার করবো। মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্ন ২০২৪ এর যদি আপনি পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে আপনাকে জানাই শুভকামনা।

মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্ন ২০২৪


মেডিকেল ভর্তি পরীক্ষা সাধারণত ১০০ নম্বরে অনুষ্ঠিত হয় সেই ধারাবাহিকতায় এবারও ১০০ নম্বরে পরীক্ষায় হয়েছে। ১০০ টি এমসিকিউ প্রশ্নের উত্তর দেওয়ার জন্য ১ ঘন্টা সময় ছিল। প্রতিটির প্রশ্নের মান ১। মেডিকেল ভর্তি পরীক্ষায় পদার্থবিদ্যায় ২০, রসায়নে ২৫, জীববিজ্ঞানে ৩০, ইংরেজিতে ১৫ এবং সাধারণ জ্ঞান, ইতিহাস ও মুক্তিযুদ্ধবিষয়ক ১০ নম্বরের (মোট ১০০) প্রশ্ন থাকবে।

মেডিকেল এম.বি.বি.এস ভর্তি পরীক্ষার প্রশ্ন ও সমাধান ২০২৪ পিডিএফ ডাউনলোড


মেডিকেল ভর্তি পরীক্ষার ২০২৪ প্রশ্ন ও সমাধান


আজকে পরীক্ষার দেওয়া উত্তর আপনি এখানে থেকে দেখে মিলিয়ে নিতে পারবেন। আপনারা যারা এই ভর্তি পরীক্ষায় অংশ গ্রহন করেছেন। এখান থেকে সহজেই প্রশ্নের সঠিক উত্তর দেখতে পারবেন। আপনি যদি উক্ত পরীক্ষার উত্তীণ হন তবে সে নির্দিষ্ট সরকারি মেডিকেল কলেজে ভর্তি হতে পারবেন।

MBBS ভর্তি পরীক্ষার প্রশ্ন উত্তর ২০২৪


চলুন আর কথা না বাড়িয়ে জেনে নেওয়া যাক কিভাবে মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্ন ও সমাধান ২০২৪ ডাউনলোড করবেন। নিচের ডাউনলোড অপশনে ক্লিক করে সহজেই আপনার কাঙ্খিত ভর্তি পরীক্ষার প্রশ্ন ও সমাধান ডাউনলোড করতে পারবেন।

ডাউনলোডে ক্লিক করার পরে বিজ্ঞাপন আসলে কেটে দিয়ে পুনরায় ডাউনলোডে ক্লিক করুন।

Post a Comment (0)
Previous Post Next Post