পেওনিয়ার থেকে উপায় একাউন্টে টাকা নেওয়ার নিয়ম

পেওনিয়ার থেকে উপায় একাউন্টে

পেওনিয়ার থেকে উপায় একাউন্টে টাকা নেওয়ার নতুন সেবা চালু করেছে। সম্প্রতি পেওনিয়ার ও ইউসিবি ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা উপায় মিলে একটি নতুন সেবা চালু করেছে। এই সেবার আওতায় এখন থেকে ফ্রিল্যান্সাররা সহজেই তাদের পেমেন্টের অর্থ উপায় অ্যাপের মাধ্যমে দেশে নিয়ে আসতে পারবে। এই সেবা চালুর ফলে ফ্রিল্যান্সাররা পেওনিয়ার থেকে ২৪ ঘণ্টার কম সময়ে মধ্যে টাকা উত্তোলন করতে পারবে।

পেওনিয়ার থেকে উপায়ে টাকা আনার নিয়ম

সাধারণত দেখা যেত ফ্রিল্যান্সাররা তাদের পেওনিয়ার একাউন্ট থেকে টাকা উত্তোলন এর জন্য ব্যাংকে পাঠাতেন। পরবর্তীতে ব্যাংকে কিছু দিন পরে টাকা আসতো। কিন্তু উপায় একাউন্টে টাকা উত্তোলন করলে আর সেই ঝামেলায় পড়তে হবেনা। আপনি খুব সহজে অতিদ্রুত পেওনিয়ার একাউন্ট থেকে উপায় একাউন্টে টাকা নিয়ে আসতে পারবেন। কিন্তু তার জন্য আপনাকে অবশ্যই জানতে হবে কোন নিয়ম অনুসরণ করে পেওনিয়ার একাউন্ট থেকে উপায় একাউন্টে টাকা পাঠাতে হয়।

পেওনিয়ার থেকে উপায়ে টাকা আনার সুবিধা

উপায় অ্যাপ ব্যবহার করে পেওনিয়ার থেকে সহজেই টাকা নিয়ে আশা ফ্রিল্যান্সারদের জন্য অনেক সুবিধা নিয়ে এসেছে। উপায় অ্যাপ ব্যবহার করে এখন ২৪ ঘণ্টা কম সময়ে টাকা আনা যাবে। বন্ধ বা ছুটির দিন গুলোতেও সহজেই  টাকা উপায় একাউন্টে আনতে পারবেন।

এছাড়াও উপায় একাউন্টে ব্যবহার করে টাকা নিয়ে এলে ভালো এক্সচেঞ্জ রেট পাওয়া সম্ভব রয়েছে। ফলে ডলার থেকে টাকায় পরিবর্তন হলে বেশি মূল্য পাওয়া যাবে। এই পদ্ধতিতে পেওনিয়ার থেকে টাকা আনার ক্ষেত্রে মাত্র ৫ ডলার অ্যাকাউন্ট ব্যালেন্সে থাকলেই হবে।

এই পদ্ধতিতে টাকা উত্তোলন বেশ সাশ্রয়ী হবে। পেওনিয়ার ডলার থেকে টাকায় কনভার্ট করতে ২ শতাংশ ফি কেটে নেবে। এছাড়া আর কোন চার্জ নেই। সারাদেশে  অসংখ্য ইউসিবি ব্যাংকের রয়েছে এটিএম বুথ। আর এই এটিএম বুথ থেকে টাকা উত্তোলনসম্পূর্ণ ফ্রি। ফলে আপনাকে আর কোনো বাড়তি কোন চার্জই দিতে হবে না।

পেওনিয়ার থেকে উপায় একাউন্টে টাকা নেওয়ার নিয়ম

আপনার যদি আগে থেকেই পেওনিয়ার অ্যাকাউন্ট থাকে এবং একই নামে উপায় অ্যাকাউন্ট থাকে তাহলে আপনার পেওনিয়ার অ্যাকাউন্ট সহজেই লিঙ্ক করতে পারবেন। এজন্য নিচের নির্দেশনা অনুসরণ করতে হবেঃ

  • প্রথমে ধাপে আপনার পিন নম্বর দিয়ে উপায় অ্যাপে প্রবেশ করুন।
  • লগইন করবার পর ‘Other Services’ অপশন থেকে ‘Payoneer’ অপশনটি সিলেক্ট করুন।
  • এবার দুটি বাটন দেখতে পাবেন আপনার Payoneer অ্যাকাউন্ট লিঙ্ক করতে নিচের ‘Connect Existing Payoneer Account’ লেখা বাটনে ট্যাপ করুন।
  • এবার পেওনিয়ারের লগইন পেজে নিয়ে যাবে। এখানে আপনার পেওনিয়ার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে।
Paynoeer sign in

  • লগইন করার পরপরই পেওনিয়ার অ্যাকাউন্ট উপায় অ্যাপের সঙ্গে আপনার অ্যাকাউন্ট লিঙ্ক করার ব্যাপারে অনুমতি চাইবে। এবার ‘Agree’ বাটনে ট্যাপ করুন।
  • সব কিছু ঠিক থাকলে আপনি ‘Connection Successful’ লেখা মেসেজ দেখতে পাবেন।
  • এবার কিছুক্ষন অপেক্ষা করুন আপনি আপনার লিঙ্ক করা অ্যাকাউন্ট টির অবস্থায় দেখতে পাবেন উপায় অ্যাপের মধ্যে। 
আপনি লিংক অ্যাকাউন্টি চাইলে এখানে ‘Remove’ বাটনে ট্যাপ করে আপনার পেওনিয়ার অ্যাকাউন্ট আবার আনলিঙ্ক করে দিতে পারবেন।
Post a Comment (0)
Previous Post Next Post