ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

edlms job circular

ভূমি মন্ত্রণালয়ের আওতায় ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নারী পুরুষ উভয় ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর আবেদন করতে পারবে। আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য এখান থেকে জানতে পারবেন।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর বিভিন্ন পদে জনবল নিয়োগ এর লক্ষে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আপনার যাদি শিক্ষাগত যোগ্যতার সাথে মিলে যায় তাহলে আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করতে পারেন।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সরকারি

পদের নামঃ সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার
পদসংখ্যাঃ ১ টি
বেতনঃ গ্রেড -৯
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে ২ য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ৪ (চার) বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি

পদের নামঃ হিসাব সহকারী
পদসংখ্যাঃ ১ টি
বেতনঃ গ্রেড -১৬
শিক্ষাগত যোগ্যতাঃ বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের পরীক্ষায় উত্তীর


পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যাঃ ২ টি
বেতনঃ গ্রেড -১৬
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান ডিগ্রী

পদের নামঃ ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর
পদসংখ্যাঃ ২৭ টি
বেতনঃ গ্রেড -১৬
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক বা সমমান ডিগ্রী

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলি ও করণীয়: 
পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা http://edlms.teletalk.com.bd এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদন ফরম পূরণ করার সময় যথাস্থানে নিজের ছবি, স্বাক্ষর, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি সঠিক ভাবে দিতে হবে।
আবেদনের সময়সীমা নিম্নরূপ: 
Online- এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় : ০৮ মে ২০২৩ খ্রি সকাল: ১০ : ০০ টা। 
অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ৩১ মে ২০২৩ খ্রি . বিকাল ৫ : ০০ টা । 
উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online- এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস - এ পরীক্ষার ফি বাবদ ১ নং ক্রমিকে পদের জন্য আবেদন ফি বাবদ ৬০০/- টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ৬৭ (সাতষট্টি) টাকাসহ সর্বমোট ৬৬৭ /- (ছয়শত সাতষটি টাকা) এবং ২ নং থেকে ৪ নং ক্রমিকের পদের জন্য আবেদন ফি বাবদ ২০০ টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩ টাকাসহ সর্বমোট ২২৩ টাকা জমা দিতে হবে।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি প্রতিদিনের সকল নতুন সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ সার্কুলার সবার আগে পেতে চান, তাহলে আমাদের সাইটে প্রতিনিয়ত ভিজিট করুন । আমাদের এই বিজ্ঞপ্তিগুলো আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারেন, এতে তারাও উপকৃত হবে।
Post a Comment (0)
Previous Post Next Post