Realme Narzo 60x 5G স্পেসিফিকেশন ও দাম কত জেনে নিন

সব জল্পনা কল্পনা শেষে রিয়েলমি নতুন ফোন Realme Narzo 60x 5G ভারতের বাজারে লঞ্চ করছে। রিয়েলমি নারজো ৬০এক্স দুটি র‍্যাম এবং একটি স্টোরেজ ও দুটি ভিন্ন রঙ্গের এই ফোন পাওয়া যাবে। চলুন Realme Narzo 60x 5G স্পেসিফিকেশন ও দাম কত এবং বিভিন্ন তথ্য জেনে নেওয়া যাক।

Realme Narzo 60x 5G

Realme Narzo 60x 5G সারসংক্ষেপ স্পেসিফিকেশন-
  • কোম্পানির নাম: Realme
  • মডেল: Narzo 60x 5G
  • কালার: স্টেলার গ্রিন ও নেবুলা পার্পল দুটি ভিন্ন কালের পাওয়া যাবে।
  • ডিসপ্লে: ৬.৭২ ইঞ্চি
  • দাম: ১২,৯৯৯ টাকা ও ১৪,৪৯৯ টাকা
  • ব্যাটারি: Li-Po 5000 mAh
  • ক্যামেরা: প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ফোনটির সামনে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Realme Narzo 60x 5G

আগামী ১২ সেপ্টেম্বর বেলা ১২ টায় রিয়েলমি নার্জো ৬০এক্স ৫জি-এর প্রথম সেল শুরু হবে। রিয়েলমির ওয়েবসাইট এবং অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে। এই নতুন স্মার্টফোনটির লক্ষণীয় বিষয় এটি রিয়েলমির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৫জি স্মার্টফোন। চলুন তাহলে রিয়েলমি নারজো ৬০এক্স ৫জি এর মূল্য, স্পেসিফিকেশন এবং বিভিন্ন তথ্য সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Realme Narzo 60x 5G দাম কত

ভারতের বাজারে রিয়েলমি নার্জো ৬০এক্স ৫জি- দুটি ভিন্ন র‍্যামেট স্মার্টফোন পাওয়া যাবে যার একটি ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এটার দাম নির্ধারণ করা হয়েছে ১২,৯৯৯ টাকা। আর অপরটি ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যার মূল্য নির্ধারণ করা হয়েছে ১৪,৪৯৯ টাকা। হ্যান্ডসেটটি স্টেলার গ্রিন এবং নেবুলা পার্পল দুটি ভিন্ন কালার পাওয়া যাবে। 

Realme Narzo 60x 5G-এর বিস্তারিত স্পেসিফিকেশন—

রিয়েলমি নার্জো ৬০এক্স ৫জি-এ ৬.৭২ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে। প্যানেলটি ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট রয়েছে। এই রিয়েলমি হ্যান্ডসেটটি রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) অপারেটিং সিস্টেমে তৈরি করা হয়েছে। ফটোগ্রাফির জন্য আছে ডুয়েল ক্যামেরা সেট আপ যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। অন্যদিকে, ফোনটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা আছে।

ব্যাটারি ও চার্জ: রিয়েলমি নারজো ৬০এক্স ৫জি ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে সে কারণে ফোনটি দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। রিয়েলমি এর দেওয়া তথ্য মতে ফোনটি ভিডিও দেখলে প্রায় ১৫ থেকে ১৬ ঘন্টা ও ফোনে শুধু কথা বললে ৩৪ থেকে ৩৫ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দিবে। ৩৩ ওয়াটের সুপারভুক ফাস্ট চার্জিং সুবিধা থাকায় ১-৫০℅ চার্জ সম্পূর্ণ হতে মাত্র ২৯ মিনিট সময় লাগবে৷


নেটওয়ার্ক: Realme Narzo 60x 5G স্মার্টফোন ৫ জি স্পীড পাওয়া যাবে। যা আপনার ব্যবহারের জন্য বর্তমান সময়ে সর্বোত্তম নেটওয়ার্ক। এছাড়াও হটস্পট শেয়ার করলে অধিক ব্যাটারি পাওয়ার খরচ হবে না। তাই আপনি নিশ্চিতে হটস্পট অন্যদের সাথে শেয়ার করতে পারেন৷

এছাড়াও এই রিয়েলমি ফোনের কানেক্টিভিটি অপশন গুলির মধ্যে ডুয়েল সিম, ৫জি, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, এটি একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ ৫.২, জিএনএসএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক আছে৷

অনেকের মনে প্রশ্ন আসতে পারে যে Realme Narzo 60x 5G স্মার্টফোনটি কী বাংলাদেশে পাওয়া যাবে? বর্তমান এই ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে না। ফোনটি এখন শুধু ভারতে পাওয়া যাবে। তবে আশা করা যাচ্ছে কিছু দিনের মধ্যে রিয়েলমি নারজো ৬০এক্স ৫জি স্মার্টফোন বাংলাদেশে লঞ্চ করবে। 
Post a Comment (0)
Previous Post Next Post